মেসিদের বিপক্ষে অখেলোয়াড়সুলভ আচরণের অভিযোগ স্লাহিয়ার কিপার কোলারের

চেক জায়ান্ট স্লাহিয়া প্রাগের সাথে ড্রয়ের পর বার্সার কিছু খেলোয়াড়দের বিপক্ষে স্পর্শকাতর অভিযোগ তুললেন প্রাগের গোলকিপার ওন্দ্রেজ কোলার। ম্যাচটি ড্র করে বার্সেলোনা স্বস্তিতে নেই তার ওপর প্রতিপক্ষের অভিযোগ, সব মিলিয়ে ঘোলাটে সময় পার করছেন মেসিরা।

গোলকিপার কোলার অভিযোগ উঠিয়েছেন বার্সেলোনা প্লেয়ারদের অখেলোয়াড় সুলভ আচরণের। তিনি দাবি করেন ম্যাচ শেষে স্পেনীয় খেলোয়াড়েরা তার সাথে হাত মেলাতে অস্বীকৃতি জানায় যদিও কোলার নিজেই এগিয়ে গিয়েছিলেন তাদের দিকে।

শেষ বাঁশি বাজার পর দু’দলের প্লেয়াররা নিজেদের মধ্যে হাত মেলান এটি ফুটবল মাঠের স্বাভাবিক দৃশ্য। কিন্তু কোলার বলেন, গত মঙ্গলবার রাতের ম্যাচটি শেষে বার্সা প্লেয়ার ইচ্ছাকৃতভাবে হাত মেলাননি স্লাহিয়ার খেলোয়াড়দের সাথে।

গোলকিপার কোলারের বিবৃতি ভিডিও ফুটেজের সাথে মিলেও যায়। কোলার বলেন বার্সার জার্মান কিপার টের স্টেগান তার সাথে হাত মেলালেও বার্সার অন্য প্লেয়াররা এই সৌজন্য এড়িয়ে যান।

কোলার আরো অভিযোগ করেন স্লাহিয়ার অনেক প্লেয়ার বার্সার খেলোয়াড়দের কাছ থেকে জার্সি চাইলেও তারা কোন রেসপন্স করেনি। কোলারের বিবৃতির কিছু অংশ

টানেলে টের স্টেগান আমার গোলকিপিংয়ের প্রশংসা করেন। তিনি হাত মেলান কুশল বিনিময় করেন কিন্তু মেসি সহ বার্সার বাকি খেলোয়াড়েরা আমাদের জার্সি বদলের অনুরোধেও সাড়া না দিয়ে ড্রেসিং রুমে চলে যান।

অবশ্য এর পূর্বেও মেসির বিপক্ষে এমন অখেলোয়াড় সুলভ আচরণের অভিযোগ উঠেছিল। এফ গ্রুপে টপে থাকলেও দলীয় পারফর্মেন্সে যে মেসি খুশি নন তা পরিষ্কার।